Big Bash League: watch: sixer hits fan in the face during big bash league match – ভাইরাল ভিডিয়ো: ছক্কা ব্যাটসম্যানের, বল লেগে আহত গ্যালারির দর্শক!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগ (Big Bash League)-এর এই ভিডিয়ো। যেখানে ৪৪তম ম্যাচে মুখোমুখি ছিল মেলবোর্ন স্টার্স ও ব্রিসবেন হিট।

EiSamay.Com | Updated:

পিয়ারসনের শট…আহত ফ্যান। (ভিডিয়ো থেকে নেওয়া)

এই সময় ডিজিটাল ডেস্ক: T20-র উত্তেজনা তখন গ্যালাক্সিতে। মারমুখী জিমি পিয়ারসন। জেমস ফকনারের বলে সোজা ছক্কা হাঁকালেন ব্রিসবেন হিট-এর মারকাটারি ব্যাটসম্যান। মিড উইকেটের উপর দিয়ে সোজা উঠে যাওয়া বলটি ঠিকই ওভার বাউন্ডারি হল ঠিকই। তবে সোজা গিয়ে মারল এক দর্শকের মাথায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগ (Big Bash League)-এর এই ভিডিয়ো। যেখানে ৪৪তম ম্যাচে মুখোমুখি ছিল মেলবোর্ন স্টার্স ও ব্রিসবেন হিট। ১৭ ওভারে ফকনারের বলে স্টেপ আপ করে ছক্কা হাঁকান পিয়ারসন।

বলটিও সোজা গিয়ে গ্যালারির আপার হাউজে বসে থাকা দর্শকের মাথায় লাগে। চোট পেলেও, বড় আঘাত লাগেনি ওই ব্যক্তির। দ্রুত তাঁকে মেডিক্যাল রুমে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর চোটের জায়গায় বরফ লাগিয়ে পুনরায় ম্যাচ দেখতে চলে আসেন ক্রিকেট ফ্যান।

 

এবার ক্রিকেট সময়(cricket News in Bangla)    Bangla News( bangla News)
এই পরিষেবা পেতে ডাউনলোড করুন ফ্রি মোবাইল অ্যাপ। bangla News App …টাটকা খবরের আপডেট পান

cricket
News
 Ei Samay-এর ফেসবুক পেজ লাইক করুন।
Web Title watch sixer hits fan in the face during big bash league match

(বাংলা খবর from Eisamay , TIL Network)




Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিক্ষক দিবস রচনা – Teachers Day

শিক্ষক দিবস রচনা – Teachers Day – Chalo Kolkata ...