the coastal macha: the coastal macha has launched ambotik curry and sri lankan curry – সি ফুড ভালোবাসেন, তাহলে এখানে নিশ্চয়ই যান

এবার কলকাতায় বসে খাস সমুদ্রের স্বাদ উপভোগ করতে পারবেন খাদ্যরসিকরা। ভারতের সব উপকূলের খাবারের স্বাদ পাওয়া যাবে এক ছাদের তলায়। দ্য কোস্টাল মাচা ভোজন রসিকরদের জন্য নিয়ে এসেছে সুবর্ণ সুযোগ।

EiSamay.Com | Updated:

সি ফুড ভালোবাসেন, তাহলে এখানে নিশ্চয়ই যান

এই সময় ডিজিটাল ডেস্ক: এবার কলকাতায় বসে খাস সমুদ্রের স্বাদ উপভোগ করতে পারবেন খাদ্যরসিকরা। ভারতের সব উপকূলের খাবারের স্বাদ পাওয়া যাবে এক ছাদের তলায়। দ্য কোস্টাল মাচা ভোজন রসিকরদের জন্য নিয়ে এসেছে সুবর্ণ সুযোগ।

সাদার্ন অ্যাভিনিউয়ের পর সম্প্রতি নতুনভাবে স্থানান্তরিত করা হয়েছে গড়িয়াহাটের কাছে হিন্দুস্থান পার্কে। আর এই বাসা বদল উপলক্ষ্যেই তাঁদের মেনুতে কোস্টাল মাচা নিয়ে এসেছে নয়া সংযোজন। মাছ, চিকেন, ডাল ফ্রাই, ভাত অথবা মালাবার পরোটা আর শেষ পাতে আপনার জন্য আচার, চাটনি, পাঁপড়, পায়াসামের মতো উপাদেয় খাবার তো খেয়েছে খাদ্যপ্রেমীরা। এ বার তাদের নতুন মেনু চাইনিজ। হোসিন পেপার সস, ওয়েস্টার সিটাকে সস, ড্রাই ওয়াই ও চিলি রোস্ট, সিরাচা গার্লিকের সংযোজনে থাকবে উপকূলের খাবার। মাথাপিছু এই খাবার গুলো দাম পড়বে ৩০০টাকা। সঙ্গে কর চার্জ। দুপুর ১২টা থেকে রাত ১১টা পর্যন্ত খোলা থাকবে রেস্তোরাঁর ফটক।

 

এবার খাসা খানা সময়(food News in Bangla)    Bangla News( bangla News)
এই পরিষেবা পেতে ডাউনলোড করুন ফ্রি মোবাইল অ্যাপ। bangla News App …টাটকা খবরের আপডেট পান

food
News
 Ei Samay-এর ফেসবুক পেজ লাইক করুন।
Web Title the coastal macha has launched ambotik curry and sri lankan curry

(বাংলা খবর from Eisamay , TIL Network)




Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিক্ষক দিবস রচনা – Teachers Day

শিক্ষক দিবস রচনা – Teachers Day – Chalo Kolkata ...